প্রতিবন্ধী কিশােরীকে ধর্ষণের প্রতিবাদ করায় দোকানিকে খুন

|

কুমিল্লা ব্যুরো
কুমিল্লার চান্দিনায় মহাসড়কে দােকানির ছিন্নভিন্ন মরদেহ উদ্ধারের ঘটনার ১০ দিন পর হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। চা দােকানি নাছিরকে প্রতিবন্ধী কিশারীকে ধর্ষণের ঘটনার প্রতিবাদ করায় হত্যা করে আসামি মোয়াজ্জেম হােসেন এবং অটোরিক্সা চালক সানাউল্লাহ।
আজ সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ সুপার সৈয়দ মাে. নূরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশের দাবি- ঘটনার সাথে জড়িত সন্দেহে বুধবার (২২ জানুয়ারি) দুপুর ২টায় চান্দিনা এলাকা থেকে মােয়াজ্জম নামে এক হত্যাকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আর মােয়াজ্জেম এর দেয়া তথ্যমতে জানা যায় সানাউল্লাহ ও মােয়াজ্জেমই তাকে হত্যা করে। এমনকি হত্যার পর যাতে কেউ সন্দেহ করতে না পারে সেজন্য তারা এলাকা ছাড়েনি। পরে ওইদিন রাত ৮ টায় চান্দিনার নাওতলা এলাকা থেকে ঘটনার মূল হোতা অটোরিক্সা চালক সানাউল্লাহ কে আটক করা হয়।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি সকালে ব্যস্ততম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কর কুমিল্লার চান্দিনা উপজেলার প্রায় দেড় কিলােমিটার এলাকা থেকে নাছির উদ্দিনের ছিন্ন-বিছিন্ন মরদেহের অংশ উদ্ধার করে পুলিশ।

চান্দিনা থানা পুলিশও নাওতলা মাদ্রাসা এলাকায় মহাসড়ক সংলগ্ন ওই চা দােকানের কয়েকটি স্থান ও কম্বলে ছােপ-ছােপ রক্তের দাগ দেখেন। সােমবার রাতে নিহতের পিতা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) আজিম উল আহসানসহ জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply