পানির ট্যাংকি থেকে কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

|

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর শিবপুরে নিখোঁজের চারদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ভোরে শিবপুর উপজেলার দক্ষিণ সাধার চর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রিফাত একই এলাকার শুক্কুর আলীর ছেলে। এ ঘটনায় আশরাফুল (১৫) ও রাসেল (১৬) দুই কিশোরকে আটক করেছে পুলিশ।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, রিফাত নিখোঁজের পর গত শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। পরে পুলিশ সন্দেহবশত একই এলাকার আশরাফুল (১৬) নামে এক কিশোরকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটক আশরাফুল পুলিশকে জানায়, একই এলাকার শহিদুল্লার ছেলে রাসেল (১৭) ও নাজমুল হকের ছেলে সাইফুল (১৫) মিলে রিফাতকে গলা কেটে হত্যা শেষে মরদেহটি দক্ষিণ সাধার চর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকিতে লুকিয়ে রেখেছে। পরে পুলিশ তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনায় জড়িত থাকায় রাসেল ও আশরাফুলকে আটক করেছে পুুলিশ। প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।









Leave a reply