অশোভন আচরনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের ঘোষণা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২০জানুয়ারি “এদারায়ে তালিমিয়া, ব্রাহ্মণবাড়িয়ার ব্যানারে অনুষ্ঠিত একটি মানববন্ধনের সংবাদ বিভিন্ন জাতীয় পত্রিকায় না ছাপানোর কারণে এবং তাদের কর্মসূচি চলাকালে মাদরাসার কয়েকজন ছাত্র ও শিক্ষক কর্তৃক বিভিন্ন জাতীয় দৈনিকের সাংবাদিকদের সাথে অশোভন ও উদ্ধত্যপূর্ণ আচরণের প্রতিবাদে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মো. সাদেকুর রহমান, আ.ফ.ম কাউছার এমরান, সাংবাদিক জয়দুল হোসেন, মো. বাহারুল ইসলাম মোল্লা, আবদুন নূর, পীযুষ কান্তি আচার্য, নজরুল ইসলাম শাহজাদা, নিয়াজ মুহাম্মদ খান বিটু, মো. মজিবুর রহমান, মো. মনির হোসেন, উজ্জ্বল চক্রবর্তী, মীর মোহাম্মদ শাহীন, তোফাজ্জল হোসেন, মনিরুজ্জামান পলাশ প্রমুখ।

সভায় সর্বসম্মতভাবে ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসাসহ জেলার সকল কওমী মাদরাসা এবং হেফাজতে ইসলামের সংবাদ অনির্দিষ্টকালের জন্য বর্জনের সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি পেশাগত কাজে সাংবাদিকদের নিরাপত্তা বিধানের জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply