জাপানি চেইন সেলুন ব্রান্ড ‘বিউটি ফেস জাপান’ এখন ঢাকায়

|

বাংলাদেশে প্রথমবারের মত চালু হলো জাপানি চেইন সেলুন ব্রান্ড ‘বিউটি ফেস জাপান’ (বিউটি পার্লার, সেলুন ও স্লিমিং সেন্টার)। গতকাল শনিবার ঢাকার গুলশান-২ এর
ফয়সাল টাওয়ারে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে অভিজাত এই বিউটি পার্লার ও সেলুন।

শনিবার বিকেলে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে দেশে খ্যাতনামা অভিনয় শিল্পী, সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব, শিল্পপতি, মডেল এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী।

অনুষ্ঠানে জয়া আহসান বলেন, এ কথা অনস্বীকার্য যে, মানুষের সৌন্দর্য থাকে তার ভিতরে আর ফ্যাশন কেবলমাত্র তার বহি:প্রকাশ ঘটায়।

বিউটি ফেস জাপানের মালিক সাকুরা সাবের বলেন, একটি বিউটি সেলুন প্রতিষ্ঠার চিন্তা আমাদের মাথায় হুট করে বা নিছক ব্যবসায়ী কারণে আসেনি। বাংলাদেশের ফ্যাশনপ্রেমীদের ক্রমবর্ধমান চাহিদার তুলনায় মান সম্মত সেলুনের অভাব রয়েছে। বিউটি ফেস এই অভাবটি পূরণ করতে নিরলসভাবে কাজ করে যাবে।

বিউটি ফেস জাপানের অন্যতম স্বত্বাধিকারী সাকুরা সুমি বলেন, ‘ সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি চুল ও ত্বক নিয়ে নানা সমস্যার কথা আমরা শুনে থাকি ফলে এটি এখন শুধু মাত্র স্টাইলের বিষয় নয় এটি একটি স্বাস্থ্যগত ব্যাপারও বটে। এর জন্য প্রয়োজন বিজ্ঞানসম্মত ট্রিটমেন্ট এবং প্রশিক্ষিত এক্সপার্ট। বিউটি ফেস জাপান সেলুনের এক্সপার্টরা প্রত্যেকেই জাপানের বিভিন্ন একাডেমি এবং জাপানি প্রশিক্ষক থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ফলে এখান থেকে আপনি নির্ভরযোগ্য সেবাটি পাবেন এতটুকু আমরা নিশ্চিত করতে পারি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply