‘ছেলেটা আমাকে তুলে নিয়ে যাবে, আমাকে বাঁচান’

|

বখাটের উত্ত্যক্তের শিকার হয়ে আতঙ্কিত কলেজছাত্রীর আর্তনাদ, ‘ছেলেটা আমাকে তুলে নিয়ে যাবে, আমাকে বাঁচান, ছেলেটা আমার পিছু নিয়েছে।’ এমন আর্তনাদে চুপ করে বসে থাকেননি স্থানীয় মানুষ। বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা। ঘটনা রাজশাহীর চারঘাট উপজেলার বাজার চৌরাস্তার মোড়ের।

শনিবার অনার্স পড়ুয়া ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতি তার চেয়ে বয়সে ছোট কলেজ শিক্ষার্থী তারেক আহম্মেদকে (১৯) আটক করে স্থানীয়রা। সংবাদ দেয়া হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হককে। এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই তরুণকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

আটক তারেক বাঘা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে বাঘা উপজেলার আলাইপুর গ্রামের জানবার আলীর ছেলে।

স্থানীয় মুক্তিযোদ্ধা নজের আলী জানান, শনিবার চারঘাট বাজার চৌরাস্তার মোড়ে মুক্তিযোদ্ধারা বসে গল্প করছিলেন। এ সময় একটি মেয়ে এসে কান্নাকাটি করে বলেন- আমাকে বাঁচান, আমাকে তুলে নিয়ে যাবে। ছেলেটা আমার পিছু নিয়েছে। পরে বখাটে ওই ছেলেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তার পরিচয় জানা যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সংবাদ দিলে তিনি এসে বখাটে তারেক আহম্মেদকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে সারদা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রীকে তারেক রাস্তাঘাটে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বয়সে অনেক কম হওয়ার পর বখাটে তারেক মেয়েটির পিছু ছাড়েনি। শনিবার আবারও উত্ত্যক্ত ছাত্রীটি আতঙ্কিত হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply