দুর্ঘটনায় গুরুতর আহত শাবানা আজমি: ‘কর্মফল’ হিসেবে দেখছেন বিজেপি সমর্থকরা

|

মুম্বাই-পুণে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের খ্যাতনামা অভিনেত্রী শাবানা আজমি। বিতর্কিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে সম্প্রতি সরব হয়েছিলেন শাবানা। তাই দুর্ঘটনার পরে বিজেপি সমর্থকরা বর্ষীয়ান এই অভিনেত্রীকে অনলাইনে কটাক্ষ করতে শুরু করে।

অনেকে লেখেন— ‘এ হলো কর্মফল।’

সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শাবানার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তাই দুর্ঘটনার পরে প্রথমে তাকে নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হলেও রাতে অন্ধেরীর কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে আনা হয়।

শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে মুম্বাই থেকে ১৬ কিলোমিটার দূরে খালাপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি টোল প্লাজার কাছে শাবানাদের এসইউভি-টি পেছন থেকে সজোরে একটি ট্রাককে ধাক্কা মারে।

এতে গুরুতর আহত হন শাবানা। একই গাড়িতে ছিলেন শাবানার স্বামী জাভেদ আখতার। তবে তার চোট লাগেনি বলেই খবর। আহত হয়েছেন তার গাড়িচালকও।

গাড়ির পেছনের আসনে ছিলেন শাবানা ও তার স্বামী জাভেদ। দুর্ঘটনার পর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, আহত অভিনেত্রীকে গাড়ি থেকে বার করা হচ্ছে। ৬৯ বছরের শাবানার চোখ-মুখ ফুলে রয়েছে। গাড়িটির সামনের অংশ সম্পূর্ণ দুমড়েমুচড়ে গিয়েছে। অজ্ঞাতপরিচয় এক নারীও এই দুর্ঘটনায় গুরুতর আহত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply