উন্নত রাজধানী হবে ঢাকা: তাপস

|

উন্নত দেশের সাথে উন্নত রাজধানী গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণের আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। শনিবার দুপুরে তার নির্বাচনী প্রচারণায় এ কথা বলেন তিনি। যাত্রাবাড়ী মোড় থেকে দুপুরে প্রচারণা শুরু করেন তাপস। যাত্রাবাড়ী ও দয়াগঞ্জ এলাকার ভোটারদের কাছে ভোট চান তিনি।

তাপস বলেন, আমরা উন্নয়নের যে রূপরেখা প্রদান করেছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। নির্বাচনী প্রচারণার কাজে আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব ও স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমাদের প্রাণের ঢাকাকে আমরা সবাই ভালবাসি। আগামী ৩০ জানুয়ারি উন্নত ঢাকা গড়তে আমিসহ রাজধানীবাসী আওয়ামী লীগ মনোনীত কমিশনারদের তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন বলে আশা করি।

তাপস বলেন, নির্বাচনে জয়ী হলে দলমত নির্বিশেষে সবার মতামত নিয়ে সিটি করপোরেশন পরিচালনা করা হবে। দুর্নীতির বিরুদ্ধে নিজের কঠোর অবস্থানের প্রতিশ্রুতি দেন শেখ ফজলে নূর তাপস।

তিনি বলেন, সুন্দর, সচল, সুশাসিত ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি পরিকল্পনার আওতায় আমরা সততা, নিষ্ঠা একাগ্রতা ও আন্তরিকতার সাথে রাজধানীবাসীর সেবা করে যাব। ২০৪১ সাল নাগাদ ঢাকাকে আমরা উন্নত ঢাকায় পরিণত করবো। উন্নত বাংলাদেশের, উন্নত রাজধানী হবে ঢাকা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply