জাবিফের ২য় বর্ষপূর্তিতে অসহায় ও ছিন্নমূল শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

|

জাগ্রত বিবেক ফাউন্ডেশন জাবিফের ২য় বর্ষপূর্তি উপলক্ষে সাভারে ব্যাংকটাউন এলাকায় নদীর পাড়ে তাঁবু টানিয়ে বসবাসকারী অসহায় পরিবার ও ছিন্নমূল শিশুদের মাঝে শীতবস্ত্র এবং কম্বল বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে এ কর্মসূচী পালন করেন জাবিফ সদস্যরা। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে ছিন্নমূল পথ-শিশুদের সাথে কেক কেটে বর্ষপূর্তি পালন করা হয়। বর্ষপূর্তি অনুষ্ঠানে পথ শিশুদের নিয়ে একটি নাটিকাও উপস্থাপন করেন জাবিফ সদস‌্যরা।

জাবিফের এই আয়োজনে উপস্থিত অতিথিরা বলেন, জাবিফ দীর্ঘদিন ধরে অসহায় ও ছিন্নমূল শিশুদের নিয়ে কাজ করছে। ছিন্নমূল শিশুদের লেখাপড়া করা থেকে শুরু করে সামাজিক বিভিন্ন বিষয়ে জাবিফ তাদেরকে সাধ্যমতো সহযোগিতা করে যাচ্ছে। তাদের সকল ধরনের ভালো কাজের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ভবিষ্যতে তাদের কার্যক্রম চালিয়ে নেয়ার জন্য সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ মোশারফ খাঁন বলেন, জাবিফের শুরু থেকে আমি তাদের সাথে জড়িত রয়েছি এবং ভবিষ্যতেও থাকবো। এখন থেকে তাদের সংগঠনের জন্য প্রতিমাসে কিছু নগদ অর্থও প্রদান করবো। তিনি বলেন এখানে কোনকিছু প্রদান করা হলে তা সত্যিকারের অসহায় এবং ছিন্নমূল শিশুরাই পেয়ে থাকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট সাভার এর সভাপতি আব্দুল কাদের তালুকদার, আলোর-যুগ টোয়েন্টিফোর ডট কমের সম্পাদক ও প্রকাশক জাভেদ মোস্তাফা, শফিকুল ইসলাম পাটোয়ারী, কাবুল হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন, জাগ্রত বিবেক ফাউন্ডেশন জাবিফের প্রতিষ্ঠাতা সভাপতি মনি মুক্তা ইসলাম, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম দিপু, সহ-সভাপতি রুবেল রানা, সাংগঠনিক সম্পাদক নাদির হোসেন, দপ্তর সম্পাদক শাহিন হোসাইন, ক্রীড়া সম্পাদক শাতুল মনি সহ জাগ্রত বিবেক ফাউন্ডেশন জাবিফের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, জাগ্রত বিবেক ফাউন্ডেশন জাবিফ অসহায় মানুষের পাশে দাঁড়ানো ও সমাজের কুসংস্কার দূর করার লক্ষ্য নিয়ে কাজ করছে। পাশাপাশি তারা জাবিফ পাঠশালার মাধ্যমে অসহায় ও ছিন্নমূল শিশুদেরকে বিনামূল্যে পাঠদান করে থাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply