নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে চালক নিহত, আহত-৪

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাসের চাপায় প্রাইভেটকারের চালক নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই পরিবারের ৪ জন সবাই প্রাইভেটকারটির যাত্রী। শুক্রবার বিকেলে শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের চৈতন্যা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত উজ্জ্বল মিয়া (৩৫)কিশোরগঞ্জ জেলার হোসেনপুর এলাকার মফিজ উদ্দিনের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটির চালক ছিলেন।

এই ঘটনায় আহতরা হলেন, শিবপুরের যশোর ইউনিয়নের শরীফপুর গ্রামের হাসান আলীর ছেলে আবদুল আজিজ (৫০), হযরত আলীর ছেলে সালাউদ্দিন (৫৪) ও তার স্ত্রী সুলতানা বেগম (৪০) এবং মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের উপ-সচিব আলমগীর হোসেনের ছেলে মাশরাফি (২২)। আহতদের সবাই একই পরিবারের সদস্য।

আহত আবদুল আওয়াল’র পরিবারের সদস্যরা জানায়, রায়পুরার আদিয়াবাদে মেয়ের জামাইয়ের বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলেন সালাউদ্দিন ও তার পরিবারের ৭ সদস্য। ওই প্রাইভেটকারে করে নিজবাড়িতে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটলো।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, যাত্রীবাহী প্রাইভেটকারটি চৈতন্যা বাজার এলাকায় মহাসড়ক পার হচ্ছিল। এ সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী যাতায়াত পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে চাপা দেয়। এই সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এই ঘটনায় আহত ৫ জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাইভেটকারটির চালক উজ্জ্বল মিয়ার মৃত্যু হয়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এ এন এম মিজানুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে আমরা চিকিৎসা দিয়েছি। এর মধ্যে উজ্জ্বল নামের একজনের মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় একজনসহ আহত তিন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জায়েদুল হক জানান, অসতর্ক অবস্থায় মহাসড়ক পার হতে গিয়েই এই দুর্ঘটনা ঘটলো। ঘাতক বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ঘটনার পরই পালিয়ে গেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply