অনুষ্ঠান করেই সংসার শুরু করবেন গুলতেকিন-আফতাব

|

দুটি পথ এক করার কিছু ঝক্কি থাকে, আনুষ্ঠানিকতা থাকে। সেসব সম্পন্ন করেই সংসার শুরু করতে চান গুলতেকিন খান-আফতাব আহমদ দম্পত্তি। কয়েক মাস আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও কবি আফতাব আহমদকে বিয়ে করেন গুলতেকিন খান। এখনও একসাথে থাকা শুরু করেননি তারা। এ প্রসঙ্গে গুলতেকিন জানান, একটা অনুষ্ঠান করে তবেই একসঙ্গে থাকা শুরু করব।

তার কথায় সুর মিলিয়ে নতুন জীবনসঙ্গী কবি আফতাব আহমদ জানালেন, আমাদের দুজনেরই পরিবার আছে। পরিবারটা তাই নতুন নয়। বরং এক্সটেনডেড হয়েছে। সবাইকে নিয়েই পরিবার হয়। কিন্তু এখনো আমরা সবাইকে এক জায়গায় করতে পারিনি। ভবিষ্যতে হয়তো তা পারব।

একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তারা জানান, অনানুষ্ঠানিকই হোক বা আধা আনুষ্ঠানিক হোক একটা অনুষ্ঠান তারা করবেন। সবাইকে নিয়ে করতে চাই বলেই একটু সময় লাগবে। আর সেটা মার্চ নাগাদই হবে।

একজনের কথায় আরেকজন সমর্থন বা পরস্পরের জন্য স্পেস করে দেয়ার চেষ্টাতেই বারবার ধরা পড়ছিল নতুন এ জুটির রসায়ন। গুলতেকিন যেমন বলছিলেন সামনের লেখালেখি পরিকল্পনায় আফতাব আহমদের সাহচর্য তার প্রয়োজন। তেমনি মৃদু হাসিতে গুলতেকিনকে যেন অভয় দিচ্ছিলেন আফতাব।

বাংলাদেশের জনপ্রিয়তম কথাসাহিত্যিক প্রয়াত হ‌ুমায়ূন আহমেদের সাবেক স্ত্রী গুলতেকিন খান। হ‌ুমায়ূন আহমেদের সাথে তার বিয়ে হয় ১৯৭৩ সালে। ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়। আফতাব আহমদের বিচ্ছেদ হয়েছে প্রায় ১০ বছর আগে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply