রাস্তার পাশ থেকে একাধিক মামলার আসামির লাশ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় বিষ্ফোরক, অস্ত্র ও মাদকসহ অন্তত দুই ডজন মামলার আসামি শহিদুল ইসলাম ওরফে কানা মানিক এর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ফরিদপুর-মাওয়া মহাসড়কে ভাঙ্গা উপজেলার বগাইল নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শহিদুল ওরফে মানিক এর গ্রামের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার কুতুবপুর গ্রামে। দীর্ঘদিন যাবত মানিক ফরিদপুর শহরের গুহলক্ষিপুর এলাকায় বসবাস করতো। তার বাবার নাম রতন মোল্লা।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, সকালে পথচারীরা মরদেহ দেখত পেয়ে পুলিশকে জানালে মরদেহটি উদ্ধার করা হয়। পরে তার পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে স্বজনদের সাথে কথা বলে তার পরিচয় সনাক্ত করা হয়। তার নামে ফরিদপুরের বিভিন্ন থানায় বিষ্ফোরক, অস্ত্র, ডাকাতি ও মাদক মামলা রয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।

ভাঙ্গা থানার আরেক উপ-পরিদর্শক বাকির হোসেন জানায়, উদ্ধার হওয়া লাশটি ফরিদপুর সদরের কোতয়ালী থানার ২নং হাবেলী গুহ লক্ষীপুর এলাকার রতন মোল্লার ছেলে। জানতে পেরেছি তার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক সহ বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে।

এব্যাপারে নিহত কানা মানিকের মা বেলী আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply