নরসিংদীতে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদী সদর উপজেলার চিনিশপুরের রাজাদী গ্রামে এক স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে একটি কলা ক্ষেতে এই ধর্ষণের ঘটনা ঘটে। সে স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের ৩য় শ্রেণির ছাত্রী। ধর্ষক আল আমিন পলাশ উপজেলার মাঝেরচরের মৃত. আবুল হোসেনের ছেলে।

ধর্ষণের শিকার হওয়া ছাত্রী ও তার স্বজনরা জানান, রবিবার সন্ধ্যার দিকে পার্শ্ববর্তী কালীর বাজারে পিঠা কিনতে যাওয়ার পথে বাজারের এক কলা ব্যবসায়ী ছাত্রীটিকে মুখ চেপে ধরে কলাক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে গামছা দিয়ে মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ছাত্রীটির আত্মচিৎকারে তাকে সেখানে ফেলে রেখে ধর্ষণকারী পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা গুরুতর হওয়ায় ওই ছাত্রীটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করছেন।

এই ঘটনায় নরসিংদী সদর হাসপাতালে ছাত্রীটির সাথে কথা বলেছে পুলিশ। পরে রাত ২টার দিকে পলাশ উপজেলার মাঝেরচর নিজ বাড়ি থেকে ধর্ষক আল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় নরসিংদী মডেল থানায় ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা করেছে।

নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিক অবস্থায় ছাত্রীটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ঘটনার পরপরই ভিকটিমের কাছ থেকে সব ঘটনা জানি। পরে রাতেই বাদীর অভিযোগের প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে ধর্ষক আল আমিনকে গ্রেপ্তার করি। তাকে আজ আদালতে প্রেরণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply