জিয়ার সমাধিতে বিএনপির দুই মেয়র প্রার্থীর শ্রদ্ধা

|

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা দুই সিটির বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

সোমবার সকালে দলের সিনিয়র নেতাদের সাথে নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান তারা। এসময় তারা ফাতিহা পাঠ করেন। দলের প্রতিষ্ঠাতার আত্মার মাগফিরাত কামনা করেন। ঢাকার দুই সিটি নির্বাচনে মনোনয়ন পাওয়ার পর এবার প্রথম দুই প্রার্থী দলের প্রতিষ্ঠাতার কবর জিয়ারত করলেন। এ সময় দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এরপর ঢাকা দক্ষিণ সিটির বিএনপি প্রার্থী ইশরাক হোসেন গণমাধ্যমে বলেন, আমরা সকল কিছু মোকাবেলার জন্য প্রস্তুত আছি। আমাদের ওপর হামলা আগেও হয়েছে এখনও হচ্ছে; কোনটারই বিচার হয় না।

ভোটের পরিবেশে অসন্তুষ্টি প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণে বিএনপির ‘নির্বাচন পরিচালনা কমিটি’র আহ্বায়ক ও দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, প্রার্থীদের ওপর হামলা করছে সরকারি দলের প্রার্থীরা। ইসি সরকার নিরব। কাউন্সিলর প্রার্থীদের হামলা করছে। সব জেনে গণতন্ত্রের জন্য ভোটে এসেছি। পরিবেশ নেই। জনগণ ভোট দিতে পারলে আমরা বিজয়ী হবো। জনগণকে ভোট দেয়ার ব্যবস্থা করুন। জনগণকে আহ্বান জানাই, পরিবর্তনের স্বার্থে ভোট দিতে কেন্দ্রে আসবেন। মানুষকে রক্ষা করতে ভোট দিতে আসুন। পরিবর্তন করুন।

এরপর দিনের প্রচারণা শুরু করেন প্রার্থীরা।









Leave a reply