ইসলাম নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগে বয়াতি গ্রেফতার, ৩ দিনের রিমান্ড

|

পালা গানের একটি অনুষ্ঠানে ইসলাম নিয়ে নানা কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ডিজিটাল আইনের এক মামলায় শরিয়ত সরকার নামে এক বয়াতিকে গ্রেফতার করে তিন দিনের রিমাণ্ডে নেয়া হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) শরিয়ত সরকারকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গ্রেফতারের পর ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের (মির্জাপুর) বিচারক মো. আকরামুল ইসলাম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার ভোরে ময়মনসিংহের ভালুকা উপজেলার বাশিল এলাকা থেকে শরিয়ত সরকারকে গ্রেফতার করে মির্জাপুর থানা পুলিশ । শরিয়ত সরকার মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের পবন মিয়ার ছেলে।

জানা যায়, শরিয়ত সরকার গত ২৪ ডিসেম্বর ঢাকার ধামরাই থানাধীন রোহাট্রেক এলাকায় পালা গানের একটি অনুষ্ঠানে ইসলাম নিয়ে নানা মন্তব্য করেন। পরে তা সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হলে সমালোচনা ও বিতর্কের সৃষ্টি হয়।

পরে ৯ জানুয়ারি জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের শওকত আলীর ছেলে মাওলানা মো. ফরিদুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মির্জাপুর থানায় শরিয়ত বয়াতির বিরুদ্ধে মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply