কাদের জানালেন, বিলাসী ঘড়ি-টাই নিজের পয়সায় কেনা নয়

|

বিলাসী যত ঘড়ি, টাই কোনোটাই নিজের অর্থে কেনা নয় বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ের সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এই তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, এগুলো আমার নিজের পয়সায় কেনা না। আপনি বিদেশে গেলেন ফিরে এসে আমাকে একটা ঘড়ি দিলেন, আমি কী করবো? আমার দামি পোশাক এগুলো আমার কেনা নয়। কিন্তু আমি পাই, আমাকে অনেকে ভালোবাসে, আমার অনেক কর্মী আছে, তারা হয়তো বিদেশ থেকে আসার সময় আমার জন্য স্যুট নিয়ে আসে, ঘড়ি নিয়ে আসে। এটা গিফট্ আইটেম। বুকে হাত দিয়ে বলতে পারবো আমি কোনো কন্ট্রাক্টর (ঠিকাদার) থেকে… আমি কোনো কন্ট্রাক্টরকে এখানে বসতেও দেই না।

ওবায়দুল কাদের বলেন, কন্ট্রাক্টররা ইলেকশনের সময়ও আমাকে একটা অ্যামাউন্ট দিতে চেয়েছিল, আমি কিন্তু সরাসরি না করেছি। আমার ইলেকশনের টাকা প্রাইম মিনিস্টার নিজেই দিয়েছেন আমার কারো থেকে টাকা নিতে হয়নি।

সম্প্রতি বিদেশি একটি সংবাদমাধ্যমের খবরে ওবায়দুল কাদেরের বিলাসবহুল ঘড়ির সংগ্রহ নিয়ে প্রতিবেদন করা হয়েছে। এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এসব কথা বলেন। জানান, আল-জাজিরাসহ যারা ওই সংবাদটি প্রচার করেছে, তারা কিসের ভিত্তিতে করেছে, আমার জানা নেই। এটি তাদের বিষয়।

প্রসঙ্গত, সুইডেনভিত্তিক নিউজ সাইট ‘নেত্র নিউজ’ এক প্রতিবেদনে দাবি করা হয়, ওবায়দুল কাদেরের হাতের একটি ঘড়িটির দাম তার বার্ষিক আয়ের সমান। পরে এটি নিয়ে প্রতিবেদন করে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরাও।









Leave a reply