সেই বিতর্কিত পিআইও’র গাড়ির ধাক্কায় যুবক আহত

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জের বিতর্কিত পিআইও (স্ট্যান্ড রিলিজ) নুরুন্নবী সরকারকে বহনকরা প্রাইভেট কারের ধাক্কায় হাফিজুর রহমান (২৪) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। এসময় বিক্ষুদ্ধ জনতা প্রাইভেট কারসহ চালক মমিনুল ইসলামকে আটক করে পুলিশের সোর্পদ করেছে।

বৃহস্পতিবার সকাল পৌণে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের তেয়ানী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত হাফিজুর রহমানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাফিজুর রহমান সুন্দরগঞ্জের তারপুর ইউনিয়নের নাচনি ঘগোয়া গ্রামের মিঠু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পিআইও নুরুন্নবী সরকার রংপুর থেকে প্রাইভেট কার ভাড়া করে সুন্দরগঞ্জে আসছিলেন। চালক বেপরোয়া গতিতে প্রাইভেট কার নিয়ে তেয়ানী এলাকায় পৌঁছলে রাস্তা পারাপারের সময় হাফিজুর রহমানকে ধাক্কা দেয়। এতে হাফিজুর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। ঘটনার পর প্রাইভেট কারে থাকা পিআইও নুরুন্নবী ও চালক প্রাইভেট কার নিয়ে পালাতে চেষ্টা করে। এসময় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে প্রাইভেট কারসহ চালককে আটক করে পুলিশে খবর দেয়। পরে আহত হাফিজুরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।

আহত হাফিজুর রহমানের ভায়রা মিন্টু মিয়া বলেন, ঢাকা মেট্রো গ-২৩-৩৫১০ নম্বরের দ্রুত গতির প্রাইভেট কারটি রাস্তা পারের সময় হাফিজুরকে ধাক্কা দেয়। এতে হাফিজুর ছিটকে পড়ে গেলে গুরুতর আহত হয়। তার বাম হাত ও পাসহ শরীরে অনেক স্থানে আঘাত পায়। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরির্দশক (ইনচার্জ) মো. মাহাফুর রহমান বলেন, চালক মমিনুলসহ ঘাতক প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। আটক চালক মমিনুল ইসলাম রংপুর চেক পোস্ট এলাকার ভোগী বালাপাড়ার আবদুল কাদেরের ছেলে। দুর্ঘটনার বিষয়টি তদন্তসহ আহত পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনি পদক্ষেপ নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply