নানকের শারীরিক অবস্থার উন্নতি; দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে

|

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় সার্বিক সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। খুব শিগগিরই রাজনীতির মাঠে সাংগঠনিক তৎপরতায় যুক্ত হবার আত্মবিশ্বাস তার।

বুধবার রাজধানীর ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট-সিসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে নানককে। ৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে তার শারীরিক অবস্থা স্থিতিশীল দেখে ল্যাবএইডের মেডিকেল বোর্ড তাকে কেবিনে স্থানান্তরের সিদ্ধান্ত দেয়। রুটিন চিকিৎসার জন্য আরো দুয়েকদিন হাসপাতালে রাখা হবে তাকে। বর্তমানে ল্যাবএইডের সিনিয়র কনসালটেন্ট, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ও সি সি ইউ ইনচার্জ, ডাক্তার মাহবুবুর রহমানের অধীনে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের শীর্ষ ব্যক্তিগণ নানকের অসুস্থতায় উদ্বিগ্ন ছিলেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামী লীগের সবশেষ কাউন্সিলে প্রেসিডিয়াম সদস্য হওয়া নানক। মন্ত্রীসভার সদস্য, সংসদ সদস্য, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণিপেশার গুরুত্বপূর্ণ ব্যক্তিরা খোঁজ খবর নেয়ায় তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি সকালে অসুস্থ বোধ করলে নানককে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এবং তাৎক্ষণিক এনজিওগ্রামের রিপোর্ট অনুযায়ী তার হার্টে দুটি ব্লক ধরা পড়ে। সেদিনই তার হার্টে একটি রিং পড়ানো হয়।

এদিকে, জাহাঙ্গীর কবির নানকের শাররীক সুস্থতা কামনায় গত দু’দিনে রাজধানীর মোহাম্মদপুর ধানমন্ডিসহ বিভিন্ন মসজিদে দোয়া মোনাজাত করা হয়। পরিবার আত্মীয়, স্বজনরাও নিজ নিজ উদ্যোগে কোরআনখানির আয়োজন করেন।









Leave a reply