ট্রলার ডুবিতে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

|

গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদীতে ট্রলার ডুবির তিনদিন পর নিখোঁজ ছাত্রীর লাশ ভেসেছে ওঠেছে। বুধবার ভোর ৫টায় উপজেলার সিংহশ্রী ইউনিয়নে নয়ানগর পূর্বপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীতে লাশটি উল্টো অবস্থায় ভেসে উঠার পর উদ্ধার করে পুলিশ।
মৃত তিথী রাণী সূত্রধর (১০) ময়মনসিংহের পাগলা থানার নিগুয়ারী গ্রামের মৃত মতি লাল চন্দ্রধরের একমাত্র মেয়ে। তিথী ময়মনসিংহের ১৩৮ নম্বর নিগুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত।

স্থানীয়রা জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার মঠখলা এলাকার বংশী দাসের আশ্রমে অন্নপ্রাশন (মুখে ভাত) অনুষ্ঠান শেষে ফেরার পথে গত রোববার সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে ট্রলারটি। স্থানটি কাপাসিয়া ও ময়মনসিংহের পাগলা থানার শেষ সীমানায় অবস্থিত।

এ ঘটনায় আহত তিনজন ময়মনসিংহ সরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। তারা হলো- মিতালী রাণী সূত্রধর, তার স্বামী বিশ্বজিৎ চন্দ্র সূত্রধর ও তাদের ৬ মাস বয়সী শ্রাবণ চন্দ্র সূত্রধর। মূলত শ্রাবনের অন্নপ্রাশন (মুখে ভাত) অনুষ্ঠান থেকেই তারা ফিরছিল।

নিখোঁজ তিথীর ভাই সৌরভ চন্দ্র সূত্রধর জানান, পরিবারের সদস্য ও আত্মীয় মিলিয়ে ২১ জন আশ্রম থেকে ট্রলারে বাড়ি ফিরছিল। ঘটনাস্থলে বালুবাহী একটি কার্গোর সঙ্গে ট্রলারটির ধাক্কা লাগে। এতে মুহূর্তেই ট্রলারটি ডুবে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply