বাসের ভেতরে পর্যটকের মৃত্যু

|

পরিবার নিয়ে কক্সবাজারে বেড়াতে এসে বাসেই মৃত্যু হয়েছে এক পর্যটকের। তার নাম মো: আজিজুল হুদা রানা (৫৮)। তিনি বিমান বাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট। আজ মঙ্গরবার সকালে কক্সবাজারে এই ঘটনা ঘটে। সকাল ৭টায় শহরের কলাতলি এলাকায় হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, সোমবার রাতে ঢাকা ধানমন্ডি এলাকার বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো: আজিজুল হুদা রানা (৫৮) স্বপরিবারে কক্সবাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা করেন। গাড়িতে আজিজুল হুদা রানার সাথে ছিলেন আরো তিনটি পরিবার। তারা যথারীতি গাড়িতে স্বাভাবিক ছিলেন। সবশেষ কক্সবাজার কলাতলি মোড়ে গাড়ি থেকে নামতে সবাই যখন প্রস্তুতি নিচ্ছেন তখন তাকে ঘুমন্ত ভেবে ডাকতে গেলে তখনই বাসের সীটে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাকে দ্রুত কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজিজুল হক রানার শ্যালক ছৈয়দ শারাফাত হোসাইন বলেন, নতুন বছরে পরিবারের সবাইকে নিয়ে কক্সবাজারে বেড়াতে এসেছিলাম। তিনি কুমিল্লায় বিরতির সময় খাবার খেয়েছেন। ধারণা করছি, কক্সবাজার পৌছার কিছুক্ষণ আগেই বাসে ঘুমন্ত অবস্থায় দুলাভাই মারা গেছেন।

হঠাৎ বছর শেষে আনন্দ করার উদ্দেশ্যে বের হয়ে সন্তান ও পরিবারের এই ভ্রমণ শোক যাত্রায় পরিণত হলো। আজিজুলের মরদেহ ঢাকায় আনা হয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: শাহিন আবদুর রহমান বলেন, বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আজিজুল হুদা রানাকে হাসপাতালে নিয়ে আসার আগে মৃত্যুবরণ করেন। দুপুরে এ্যাম্বুলেন্স করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply