বিয়ের প্রস্তাবে না, বিষ মেশানো দুধ খাইয়ে কলেজছাত্রীকে হত্যা

|

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বিষ মেশানো দুধ খাইয়ে এক কলেজছাত্রীকে হত্যার ঘটনা ঘটেছে ভারতে। নিহত ওই ছাত্রীর নাম মনিয়াতুন্নেসা (১৭)। এ ঘটনায় অভিযুক্ত রাজিবুল হোসেন নামের এক অটোচালককে গ্রেফতার করা হয়েছে ।

বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, পোশাক ব্যবসায়ী মতিয়ারের তিন মেয়ের মধ্যে মনিয়াতুন্নেসা মালতিপুর হাইস্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়তেন।

বছর দুয়েক ধরে স্থানীয় খালভেড়ি পাড়ার বাসিন্দা রাজিবুল তাকে স্কুলে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করত। বিষয়টি বাবা-মাকে জানায় মেয়েটি। পরে তার মা রাজিবুলকে ডেকে সাবধান করে দেন। ছেলেটির বাড়ির লোককেও জানান।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় স্কুলের সামনে রাস্তায় মনিয়াতুন্নেসার পথ আটকায় রাজিবুল ও ইমরান। রাজিবুল মনিয়াতুন্নেসাকে বিয়ের জন্য জোরাজুরি করে। মেয়েটি তাতে রাজি না হওয়ায় হাত ধরে টানাটানি শুরু করে।

মতিয়ার বলেন, জোর করে মেয়ের মুখে বিষ মেশানো দুধ ঢেলে দিয়ে তারা পালিয়ে যায়। মেয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে এসে সেই কথা জানায়। সে সব কথা বলতে বলতেই অসুস্থ হয়ে পড়ে। বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতে সেখানেই মারা যায়।

রোববার মেয়েটির বাবা মতিয়ার রহমান রাজিবুলসহ দুজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।

বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তার রিমান্ড মঞ্জুর করেন।

রাজিবুলের বন্ধু ইমরান মণ্ডলের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। রাজিবুল অবশ্য অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply