রোনালদোর হ্যাটট্রিকে য়্যুভেন্টাসের জয়; শীর্ষস্থান ইন্টারের

|

ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রথম হ্যাটট্রিকে ক্যালিয়ারিকে ৪-০ গোলে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়ন য়্যুভেন্টাস। সোমবার রাতে বিগম্যাচে ইন্টার মিলান ৩-১ গোলে নাপোলিকে হারিয়ে ধরে রেখেছে শীর্ষস্থান।

ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচে ক্যালিয়ারির বিপক্ষে শুরু থেকে দাপট দেখালেও গোল পেতে জুভদের অপেক্ষা করতে হয় দ্বিতীয়ার্ধ পর্যন্ত। ৪৯ মিনিটে স্কোর শিটে নাম তোলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৬৭ মিনিটে স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুন করেন সিআর সেভেন।

এরপর এই পর্তুগিজের বাড়ানো বলে তুরিনের ক্লাবটিকে ৩-০’র লিড এনে দেন গঞ্জালো হিগুয়েন। ৮২ মিনিটে নিজের তৃতীয় গোল করে ইতালিয়ান লিগে নিজের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। যা তার ক্যারিয়ারের ৫৬-তম হ্যাটট্রিক। এই কীর্তিতে অ্যালেক্সিস সানচেজের পর দ্বিতীয় ফুটবলার হিসেবে ইংলিশ, স্প্যানিশ ও ইতালিয়ান লিগে হ্যাটট্রিক করার কীর্তি গড়লেন রোনালদো।

ইতালির দুই জায়ান্টের লড়াইয়ে নাপোলির বিপক্ষে ১৪ মিনিটেই এগিয়ে যায় ইন্টার মিলান। গোলদাতা রোমেলো লুকাকু। ৩৩ মিনিটে নাপোলি কিপারের ভুলে নিজের দ্বিতীয় গোলের দেখা পান বেলজিয়ামের নাম্বার নাইন লুকাকু। তবে ৩৯ মিনিটে স্ট্রাইকার আরেক মিলিক নাপোলির হয়ে এক গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার আভাস দেন। কিন্তু ৬২ মিনিটে আর্জেন্টিনার নতুন সেনসেশন লাওতারো মার্টিনেজের গোলে ৩-১ এর জয় নিশ্চিত হয় ইন্টারের। এই জয়ে য়্যুভেন্টাসের সমান ৪৫ পয়েন্ট হলেও, গোল ব্যবধানে শীর্ষে অ্যান্টোনিয়ো কন্তের ইন্টার।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply