ঢাকা ও লাহোরে দুটি টেস্ট খেলতে বিসিবির প্রস্তাব পাকিস্তানের প্রত্যাখ্যান

|

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে কম জলঘোলা হচ্ছে না। প্রস্তাব-পাল্টা প্রস্তাব চলছে দুই বোর্ড থেকেই। এবার জানা গেল নতুন এক খবর। সেটি হলো পাকিস্তান সফর নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সর্বশেষ প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

জানা গেছে, বিসিবি থেকে পিসিবিকে একটি টেস্ট পাকিস্তানে ও একটি টেস্ট ঢাকায় খেলতে প্রস্তাব দেওয়া হয়। ভারতের প্রভাবশালী দৈনিক ‘দ্য হিন্দু’র প্রতিবেদনে এসেছে, বাংলাদেশের এমন প্রস্তাবকে ‘অদ্ভুত’ বলে প্রত্যাখ্যান করেছে পিসিবি।

এ ব্যাপারে সংবাদ সংস্থা পিটিআইকে পিসিবির একজন কর্মকর্তা জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রস্তাবটি পিসিবি নাকচ করে দিয়েছে। একটা ব্যাপার পরিস্কার, এই দুটি টেস্ট পাকিস্তানের হোম সিরিজ এবং এটা অবশ্যই পাকিস্তানের মাটিতে খেলতে হবে।

তিনি আরো বলেন, ‘এটা খুবই অদ্ভুত বিষয় যে বিসিবি চায় পাকিস্তানে একটি টেস্ট ও ঘরে ফিরে আরেকটি টেস্ট খেলতে। তবে পিসিবি এমন প্রস্তাব মেনে নিচ্ছে না।’

উল্লেখ্য, আগামী ১৮ জানুয়ারি থেকে বাংলাদেশের পাকিস্তান সফর করার কথা রয়েছে। তবে ইতোমধ্যে বিসিবির বেশ কয়েকজন কর্মকর্তা জানিয়েছেন, এই সফরে অনেক ক্রিকেটার ও কোচিং স্টাফের অনীহা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply