ডাস্টবিনে ফেলে দেয়া লটারির টিকিটে মিলল এক কোটি টাকা!

|

নতুন বছরের প্রথম দিনেই ৬ টাকা মূল্যের ৫টি টিকিট কাটেন সাদেক মোল্লা। তবে আশা ছেড়ে দিয়ে টিকিট ফেলে দিয়েছিলেন ডাস্টবিনে। কিন্তু ফেলে দেয়া সেই টিকিটেই মিলল কোটি টাকা!

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ভাঙড়ের কাশীপুরে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, কাশীপুরের সর্দারপাড়ার বাসিন্দা দরিদ্র সাদেক একটি টিকিটে প্রথম পুরস্কারের ১ কোটি টাকা ছাড়াও বাকি চারটি টিকিটে ১ লাখ টাকা করে পেয়েছেন।

গত বৃহস্পতিবার আনাজ বিক্রি করে বাড়ি ফেরার পথে দমদমের কাঠগোলা এলাকা থেকে নাগাল্যান্ড রাজ্য লটারি ৫টি টিকিট কেনেন সাদেক। পরে বিক্রেতার কাছে খেলার ফলাফল জানতে চান।

পুরস্কার পাননি বলেই শোনেন। পরে কাশীপুরের একটি টিকিটের দোকানে গিয়েও ফলাফল জানতে না পেরে টিকিট ডাস্টবিনে ফেলে বাড়ি চলে যান।

পরদিন ওই টিকিট বিক্রেতা তাকে জানান, ১ কোটি টাকা জিতেছেন সাদেক। তড়িঘড়ি বাড়িতে আসেন তিনি। কাশীপুর বাজারে ডাস্টবিনে ফেলে দেয়া টিকিট পাগলের মতো খুঁজতে থাকেন। পরে জলে ভেজা টিকিটগুলো খুঁজে পেয়েও যান। এ বার আনন্দে চিৎকার করতে করতে ফের দমদমে ছোটেন।

তবে এত টাকা জিতে পুরোপুরি স্বস্তিতে নেই পরিবার। নিরাপত্তার অভাব বোধ করছেন। কাশীপুর থানার ওসি বিশ্বজিৎ ঘোষ বলেন, পরিবারটি আমাদের কাছে নিরাপত্তা চাইলে অবশ্যই আমরা ব্যবস্থা করব।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply