ঘরের মাঠে সিলেটের হার, পয়েন্টের শীর্ষে রাজশাহী

|

ঘরের মাঠে নিজেদের ১১তম ম্যাচে ১০ম পরাজয় দেখলেন মোহাম্মদ মিঠুন ও এবাদত হোসেনরা।

আর এই ম্যাচে সিলেট থান্ডার্সকে ৬ উইকেটে হারিয়ে ঢাকা প্লাটুন আর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ছাড়িয়ে তৃতীয় পজিশন থেকে শীর্ষে উঠে গেল রাজশাহী রয়েলস।

বর্তমানে ১০ খেলায় ১৪ পয়েন্ট নিয়ে বঙ্গবন্ধু বিপিএল’র পয়েন্ট টেবিলের শীর্ষে রাজশাহী। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে চট্টগ্রাম। আর ৯ খেলায় ১২ পয়েন্ট নিয়ে তিন নম্বর পজিশনে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন ঢাকা প্লাটুন।

শনিবার সন্ধ্যায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৪৩ রান করে স্বাগতিকরা। দলের হয়ে ৩৮ বলে তিন চার ও দুই ছক্কায় সর্বোচ্চ ৪৭ রান করেন মোহাম্মদ মিঠুন। রাজশাহী রয়্যালসের হয়ে এক ওভারে ১৪ রানে ২ উইকেট শিকার করেন অলক কাপালি।

সহজ টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করেন রাজশাহী রয়েলসের দেশীয় দুই ওপেনার লিটন দাস ও আফিফ হোসেন। ৫.৪ ওভারে দলীয় ৫৯ রানে ফেরেন লিটন দাস। দলীয় ৯৪ রানে দুই ওপেনারের বিদায়ের পর দলকে জয়ের দুয়ারে নিয়ে যান অধিনায়ক শোয়েব মালিক। জয়ের জন্য শেষ দিকে রাজশাহীর প্রয়োজন ছিল ৩৮ বলে মাত্র ১৬ রান। খেলার এমন অবস্থায় ২২ বলে তিন ছক্কায় ২৭ রান করে ফেরেন শোয়েব মালিক।

এরপর ব্যাটিংয়ে নেমে মাত্র ৭ বলে দুটি ছক্কা ও এক চারের সাহায্যে অপরাজিত ১৭ রান করে নির্ধারিত ওভারের ২৯ বল আগেই জয় নিশ্চিত করেন রাজশাহীর পাকিস্তানি উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ নওয়াজ।

সংক্ষিপ্ত স্কোর

সিলেট থান্ডার্স: ২০ ওভারে ১৪৩/৬ (মিঠুন ৪৭, রাদারফোর্ড ২৫, আন্দ্রে ফ্লেচার ২৫, আব্দুল মজিদ ১৬, নাজমুল মিলন ১৩*; অলক কাপালি ২/১৪)।

রাজশাহী রয়েলস: ১৫.১ ওভারে ১৪৫/৪ (আফিফ ৪৬, লিটন ৩৬, শোয়েব মালিক ২৭, নওয়াজ ১৭*, ইরফান শুক্কর ১০)।

ফল: রাজশাহী রয়েলস ৬ উইকেটে জয়ী।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply