জয়া সেরা ৫ অভিনেত্রীর একজন: প্রসেনজিৎ

|

জয়া আহসানের যেমন অভিনয় করে যাচ্ছেন তাতে নিয়মিতই প্রশংসা জুটছে তার। এবার তার ভূয়সী প্রশংসা করেছেন কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ। জয়াকে শীর্ষ ৫ অভিনেত্রীর একজন হিসেবে মন্তব্য করেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা।

প্রসেনজিৎ ও জয়া প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করেছেন ‘রবিবার’ ছবিতে। শুক্রবার ভারতে ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনয়ে দক্ষ এই জুটির রসায়ন জমে উঠবে বলে ধারণা করা হচ্ছে।

জয়ায় বিমোহিত প্রসেনজিতের ভাষ্য– আমি বলতে পারি, ন্যাশনাল লেভেলে আমাদের দেশের টপ ফাইভ অ্যাকট্রেসের মধ্যে জয়া পড়বে।

বাংলাদেশ থেকে গিয়ে জয়া যেভাবে টালিউডে শক্ত জায়গা করে নিয়েছেন, সেটিকেও কৃতিত্ব দিয়েছেন প্রসেনজিৎ। ভারতের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেন, জয়া কম বয়সেই টোয়েন্টি ওয়ান প্লাস হয়ে এখানে আসেনি। অনেক পরে এসেছে। তবু ওর এই গ্রহণযোগ্যতার একটি ব্যাখ্যা হলো– ওর প্রেজেন্স (উপস্থিতি)। নায়িকার প্রেজেন্স লাগে, ব্যক্তিত্ব লাগে। জয়া নিজেকে ভালো ক্যারি করতে পারে। স্ক্রিনে ওর প্রেজেন্স ওর একটি স্ট্রং পয়েন্ট।

জয়ার অভিনয়ের প্রশংসা করে প্রসেনজিৎ বলেন, ওর অভিনয়ের ধারাটা ভীষণ আধুনিক। লুকস বা গ্লামার নয়।

‘রবিবার’ ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান ও টালিউডের সুপারস্টার প্রসেনজিৎ। কোনো এক রবিবার মুখোমুখি দেখা হয়; দুই প্রাক্তনের মাঝে এসে দাঁড়ায় মান-অভিমানের স্মৃতিরা। এমনই গল্পে ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা অতনু ঘোষ।

এতে প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে। আর জয়াকে দেখা যাবে সায়নীর ভূমিকায়। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্পে নির্মিত ছবিটিতে আছে আবেগ ও থ্রিলারের মিশ্রণ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply