নাটোরে ৮০ হাজার ইউএস ডলারসহ দুইজন আটক

|

স্টাফ রিপোর্টার:

নাটোরের বনবেলঘড়িয়া বাইপাসে গ্রামীণ ট্রাভেলর্সের যাত্রীর পায়ের স্যান্ডেল থেকে ৮০ হাজার ইউএস ডলারসহ দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

আটককৃতরা হলেন, ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা থানার আলমপুর গ্রামের মৃত ফরিদ আহমেদের ছেলে রাসেল মিয়া ও একই এলাকার তোতা মিয়ার ছেলে মইন উদ্দিন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর শহরের নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া এলাকায় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান ও উপ-পরিদর্শক মিঠুন কুমারের নেতৃত্বে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। অভিযানকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী গ্রামীণ ট্রাভেলর্সের একটি যাত্রীবাহী কোচে তল্লাশি করা হয়।

তল্লাশিকালে দুই যাত্রীর আচরণে সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের পায়ে থাকা স্যান্ডেলের সোলের ভিতরে অভিনব কায়দায় রাখা ৪টি বান্ডিলে ইউএস ডলার উদ্ধার করা হয়। পরে তাদের আটক করে পুলিশ সুপারের সামনে হাজির করে তাদের কাছে থাকা ডলার গণনা শেষে ৮০ হাজার ডলার পাওয়া যায়।

তাদের কাছ থেকে উদ্ধার হওয়া ডলারগুলো প্রতিটি একশ ডলারের নোট। তারা দুজনই ভারত থেকে চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ বর্ডার হয়ে বাংলাদেশে প্রবেশ করেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। পরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সদর থানায় সোপর্দ করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply