ক্র্যাবের নতুন সভাপতি খায়ের, সম্পাদক বিকু

|

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাক পত্রিকার আবুল খায়ের। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বাঞ্চলের আসাদুজ্জামান বিকু। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবেন।

আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল সাড়ে চারটায়। পরে গণনা শেষে রাত পৌণে ৯টায় ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৭৭। ভোট পড়েছে ২৫৪টি।

নির্বাচনে সভাপতি পদে আবুল খায়ের ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১১০ ভোট।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত আসাদুজ্জামান বিকু পেয়েছেন ১৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভোরের কাগজের দেব দুলাল মিত্র পেয়েছেন ৯৯ ভোট।

সহ-সভাপতি পদে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চ্যানেল আই এর মোরছালীন বাবলা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আবদুল বারী পেয়েছেন ৯৬ ভোট।

যুগ্ম সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সাখাওয়াত হোসেন কাওসার ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ রানা পেয়েছেন ৮৪ ভোট।

অর্থ সম্পাদক পদে আবু হেনা রাসেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের নিয়াজ আহমেদ লাবু ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের দিপন দেওয়ান পেয়েছেন ১১০ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হরলাল রায় সাগর ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা পেয়েছেন ৯০ ভোট। আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. তানভীর হাসান পেয়েছেন ১০৪ ভোট। এছাড়া প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে জি এম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফ বাবলু, দফতর সম্পাদক পদে শহীদুল ইসলাম রাজী, কল্যাণ সম্পাদক পদে এস এম ইসমাইল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন তিন জন। এর মধ্যে দৈনিক মানবজমিনের রুদ্র মিজান ১৫৭ ভোট পেয়ে প্রথম, এসএ টিভির এম এ বাতেন বিপ্লব ১৩৮ ভোট পেয়ে দ্বিতীয় এবং বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের আবাদুজ্জামান শিমুল ১৩৫ ভোট পেয়ে তৃতীয় সদস্য নিবাচিত হয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply