শহীদ মিনারে মায়ের সামনে মেয়েকে উত্ত্যক্তের অভিযোগ মুক্তিযুদ্ধ মঞ্চের জেলা সভাপতির বিরুদ্ধে

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জে শহীদ মিনারে মায়ের সামনে এক শিক্ষার্থীকে উত্ত্যক্ত ও ওড়না ধরে টানাটানির অভিযোগে মুক্তিযুদ্ধ মঞ্চের নারায়ণগঞ্জ জেলা সভাপতি সৈয়দ রনি আলমসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। রোববার দিবাগত রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ওই শিক্ষার্থীর মা বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলার পরপরই রনি আলমের সহযোগী কাননকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান।

ওসি জানান, মামলার আসামিরা হচ্ছে- জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলম (২৮), ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকার জসুর ছেলে অনিক প্রধান (২২) ও ফতুল্লার হাজীগঞ্জের এমরান হোসেনের ছেলে কানন (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ডিসেম্বর রাত সোয়া আটটার দিকে মমতাজ বেগম তার মেয়েকে নিয়ে চাষাঢ়া শহীদ মিনারে যান। এ সময় রনি, অনিক, কাননসহ অজ্ঞাত আরও ২-৩ জন তার মেয়েকে দেখে বাজে মন্তব্য করে উত্ত্যক্ত করতে থাকে। মা-মেয়ে এর প্রতিবাদ করলে এক পর্যায়ে মেয়ের ওড়না ধরে টানাটানি করে অনিক ও রনি। পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা সটকে পড়ে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা মমতাজ বেগম বাদি হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত মামলার দুই নং আসামি কাননকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply