শ্যালিকার অশ্লীল ভিডিও ফেসবুকে দেয়ায় দুলাভাই আটক

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে সুকৌশলে স্ত্রীর ছোট বোনের অশ্লীল ছবি ও ভিডিও ফেইসবুকে দেয়ার অভিযোগে দুলা ভাই মোঃ সজিব সিকদার (২৩) কে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। গতরাত একটার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের রজপাড়া এলাকা থেকে সজিবকে আটক করে কলাপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। আটক সজিব ওই এলাকার মন্টু শিকদারের ছেলে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন ঘটনার বিবরণ দিয়ে জানায়, অভিযুক্ত মোঃ সজিব সিকদার ভিকটিমের বড় বোনের স্বামী। আত্মীয়তার সুবাদে ভিকটিমের ব্যবহৃত মোবাইল সিম দিয়ে সুকৌশলে ভিকটিমের ছবি ও নাম ব্যবহার করে ভুয়া ইমু আইডি খুলে বিভিন্ন ধরণের অশ্লীল ও আপত্তিকর ছবি ও ভিডিও প্রচার করে। এছাড়া ভিকটিমের ব্যবহৃত মোবাইল সিম নম্বরটি ইমু আইডিতে ছড়িয়ে দিয়ে বিভিন্ন ব্যক্তির নিকট কুপ্রস্তাব পাঠাতে থাকে। বিভিন্ন অপরিচিত ও অজ্ঞাতনামা ব্যক্তি উক্ত মোবাইল নম্বরে কল দিয়ে ভিকটিমকে প্রতিনিয়ত কুপ্রস্তাব দিতে থাকলে, ভিকটিম ও তার পরিবার আইনগত সহায়তার জন্য কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়রি করেন (কলাপাড়া থানার জিডি নং ৯৯৮, তারিখঃ ২৬-৬-২০১৯খ্রিঃ)।
এছাড়া অভিযুক্ত আসামিকে শনাক্তপূর্বক গ্রেফতারের নিমিত্তে আইনগত প্রতিকার চেয়ে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প বরাবর অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাবের একটি চৌকস দল ঘটনার সময় তথ্যপ্রযুক্তির সহায়তায় ভিকটিমের আপন দুলা ভাই অভিযুক্ত মোঃ সজিব সিকদারকে শনাক্ত করে এবং নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এসময় অভিযুক্তের মোবাইল থেকে ভিকটিমের নামে ভুয়া ইমু আইডি ও বিভিন্ন ধরণের অশ্লীল ও আপত্তিকর ছবি ও ভিডিও জব্দ করা হয়। এব্যাপারে ভিকটিমে মা বাদী হয়ে পটুয়াখালী জেলার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply