ট্রেনের জ্বালানি তেলসহ ৫ চোরাকারবারি গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার,নাটোর
নাটোরের নলডাঙ্গা থেকে ৩৬৫০ লিটার চোরাই ট্রেনের জ্বালানি তেলসহ ৫ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার ভোরে উপজেলার বাসুদেবপুর রেলস্টেশন থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস.এম জামিল আহমেদ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় ব্যক্তি ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে উপজেলার বাসুদেবপুর রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে বাসুদেবপুর স্টেশনের পাশে ড্রামে সংরক্ষিত অবস্থায় ৩ হাজার ৬৫০ লিটার চোরাই ট্রেনের জ্বালানি (ডিজেল) উদ্ধার করে এবং ৫ চোরাকারবারিকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৭,৪৮০ টাকা এবং ১টি ভ্যানগাড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁর আত্রাই থানার উচল কাশিমপুর এলাকার মৃত ছহির উদ্দিনের ছেলে আব্দুল বারেক, নলডাঙ্গা থানার বাসুদেবপুর বাজার মাস্টার পাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে সাইফুল ইসলাম, বাসুদেবপুর রেল কলোনির মৃত আইন উদ্দিন ফকিরের ছেলে রফিকুল ইসলাম, বাসুদেবপুর বাজারের লুৎফর প্রামানিকের ছেলে মুক্তার প্রামানিক ও বাসুদেবপুর পূর্ব পাড়ার মৃত অনুপ কুমারের ছেলে নওমুসলিম আশরাফুল ইসলাম মহসিন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, রেলওয়ে থেকে তেল চুরি করে বিক্রির উদ্দেশ্যে তারা অবস্থান করছিল। এ ব্যাপারে নলডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply