জেলা কর্মসংস্থান অফিসে হামলা, আ.লীগ নেতাসহ আটক ৪

|

ফেনী প্রতিনিধি
ফেনী জেলা কর্মসংস্থান অফিস ভাঙচুর করে সহকারী পরিচালক মো. নিজাম উদ্দিন (৫৫) কে মারধরের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে অফিস ভাঙচুর ও এডিকে মারধরের ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে সহকারী পরিচালক বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। রাতে সরেজমিনে পরিদর্শনে যান ফেনীর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আতোয়ার রহমান ও ফেনী মডেল থানায় ওসি তদন্ত সাজেদুল ইসলাম।

মামলার বিবরণে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে আনোয়ার হোসেন (৪৮) ও নুরুল আমিন (৪৫) মহিপালস্থ ফেনী জেলা কর্মসংস্থান অফিসে এসে ভিয়েতনামের একটি ভ্রমণ ভিসার ফিঙ্গার প্রিন্ট এর কথা জানালে এডি মো. নিজাম উদ্দিন ভ্রমণ ভিসার কোন ফিঙ্গার প্রিন্ট নেয়া হয় না বলে জানালে আমিনুল ইসলাম ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। সহকারী পরিচালক মো. নিজাম উদ্দিন তাদের গালমন্দ করতে নিষেধ করলে তারা গালাগাল ও হুমকি-ধমকি দিয়ে অফিস থেকে বের হয়ে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে। দুপুর আড়াইটার দিকে পূর্বপরিকল্পিতভাবে বেআইনী জনতা নিয়ে আমিনুল ইসলাম ও সুমন দলবদ্ধ হয়ে পুনরায় অফিসে এসে সরকারী কাজে বাধা প্রদান করে জোরপূর্বক ফিঙ্গার প্রিন্ট নিতে বলে। ভ্রমণ ভিসার কোন ফিঙ্গার প্রিন্ট লাগে না বলে জানালে তারা ক্ষিপ্ত হয়ে ফেনী জেলা আওয়ামীলীগ নেতা ও কাজী সমিতির সভাপতি মহি উদ্দিন দিদার (৪৯) এর নেতৃত্বে আশরাফ উল্যাহ রাসেল (৪৭), জসিম উদ্দিন (৪৯), আনোয়ার হোসেন (৪৮) ও নুরুল আমিন (৪৫) নামীয় ব্যক্তিরা এডি মো. নিজাম উদ্দিনকে এলোপাথাড়ি মারধর করা শুরু করে। এক পর্যায়ে বিষয়টি তিনি জেলা প্রশাসককে জানাতে চাইলে হামলাকারীরা ল্যান্ড ফোন কেড়ে নিয়ে তার ছিঁড়ে ফেলে। মোবাইল ফোনের মাধ্যমে জানাতে চাইলে মোবাইল ফোনটিও ছিনিয়ে নেয়। এসময় তারা টেবিল ও চেয়ার ভাঙচুর করে। এতে প্রায় ৫০ হাজার টাকার সম্পদের ক্ষতি হয়।

পরবর্তীতে আশপাশের লোকজন এগিয়ে আসলে নুরুল আমিন (৪৫) পালিয়ে যায়। মহি উদ্দিন দিদার ও জসিম উদ্দিনসহ ৪ জনকে আটক করা হয়। খবর পেয়ে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়। এ বিষয়ে ফেনী জেলা কর্মসংস্থান অফিসের এডি মো. নিজাম উদ্দিন বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাজেদুল ইসলাম হামলা ও মারধরের ঘটনায় ৪ জনকে আটক এবং মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply