হলিউডে অভিনয় করবেন রোনালদো!

|

ফুটবল মাঠ ছেড়ে সরাসরি রুপালি পর্দায় যাওয়ার চিন্তা ক্রিশ্চিয়ানো রোনালদোর। দুবাইয়ে এক সাক্ষাৎকারে তিনি জানান, অবসরের পর অভিনয় করতে চান হলিউডের কোন সিনেমায়। সেজন্য ইংরেজিতে দক্ষতা বাড়ানোসহ সব প্রস্তুতি এখনই শুরু করেছেন সিআর-সেভেন। তবে তার আগে ভাঙ্গতে চান, জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড।

সবমিলিয়ে এক বিশ্বকাপ শিরোপা ছাড়া আর সব অর্জনই পুর্ণ করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর শোকেস। তবে শুধু মাঠের পারফরমেন্সেই নয়। বিজ্ঞাপন কিংবা মডেলিংয়েও সবার চেয়ে এগিয়ে সিআরসেভেন। হয়েছেন বিশ্বের নামকরা সব ব্র্যান্ডের মডেল। এবার পূরণ করতে চান নিজের সুপ্ত আরেক বাসনা। অভিনয় করতে চান হলিউড সিনেমায়। তবে সেটি ফুটবল থেকে অবসরের পর।

রোনালদো জানান, আশা করি আমি আরো ৫০ বছর বাঁচবো। আর নতুন জীবনের সব বাঁধা টপকাতে নিজেকে এখনই প্রস্তুত করতে চাই। যেমন আমি হলিউডে নাম লেখাতে চাই। অভিনয় করতে চাই কোন একটি সিনেমায়। সেজন্য ইংরেজিতে আমার দক্ষতা বাড়াতে হবে। ফুটবলে যেমন সর্বোচ্চ প্রস্তুতিতে সাফল্য পেয়েছি, অভিনয়েও তেমনটাই নিতে চাই।

জাতীয় দলের হয়ে আর ১০ গোল করলেই ছুয়ে ফেলবেন ইরানের আলী দায়ীর করা রেকর্ড। সবমিলিয়ে আর ৪৫ গোল করলে ভেঙ্গে দেবেন ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলের করা ৭১২ গোলের রেকর্ড। তবে পেলের রেকর্ড নয়, পর্তুগালের জার্সিতে করতে চান গোলের বিশ্বরেকর্ড।

রোনালদো বলেন, যথন আমার শরীর সাড়া দেবে না। তখনই ফুটবল ছেড়ে দেবো। তবে তার আগে জাতীয় দলের হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ডটা নিজের করে নিতে চাই আমি। কারণ এরচেয়ে বড় সম্মান আর কিছু হতে পারে না। আমি সেটা পারবো। কারণ দারুন সব টিমমেট আছে আমার। তবে পেলের রেকর্ড ভাঙ্গতে পারাটাও দারুণ কিছু।))

এরআগে ইতালীয়ান এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়েছিলেন, অবসরের পর কোচ হতে চান না তিনি। আর কোচ হলেও হবেন ভিন্ন ধরণের একজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply