মনোনয়ন পেয়ে তাপস যা বললেন

|

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ঐতিহ্য সংরক্ষণ করে পুরান ঢাকাকে নতুনভাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

রোববার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাপসের ঘোষণা করেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তাপস বলেছেন, ঢাকা-১০ আসনের জন্য কাজ করতে গিয়ে আমি উপলব্ধি করেছি যে, আমাদের প্রধানমন্ত্রী উন্নত বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নত বাংলাদেশ গড়তে একটি উন্নত রাজধানী প্রয়োজন। আমি সেই সুযোগটি গ্রহণ করতে চাই।

তিনি বলেন, বৃহত্তর পরিসরে ঐতিহ্যবাহী পুরান ঢাকার ঐতিহ্য সংরক্ষণ করে পুরান ঢাকাকে নতুনভাবে গড়ে তুলব। পুরান ঢাকার অবহেলিত মানুষদের সকল সুযোগ-সুবিধা দিয়ে উন্নত শহর গড়ে তুলব। নির্বাচিত হলে পুরান ঢাকার উন্নয়নে ৩০ বছর মেয়াদী পরিকল্পনা গ্রহণ করব। দক্ষিণ সিটিকে অপরূপ রূপে প্রস্ফুটিত করে তুলতে কাজ করব। ২০৪১ সাল সামনে রেখে একটি উন্নত রাজধানী উপহার দিতে চাই।

তার আশা, এলাকার জনগণ আমার উপর যেভাবে আস্থা রেখেছেন, ভালোবেসেছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অধীন সকল জনগণও যেন আমার উপর আস্থা রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply