১৫৮ রানের টার্গেট দিল সিলেট

|

বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি সপ্তম আসরের ২৪তম ম্যাচে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৫৭ রান করে সিলেট থান্ডার্স। নিজেদের সপ্তম ম্যাচে পঞ্চম জয় তুলে নিতে হলে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন খুলনা টাইগার্সকে ১৫৮ রান করতে হবে।

শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে রংপুর রেঞ্জার্স। উদ্বোধনী জুটিতে ৬২ রান যোগ করেন দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও রুবেল মিয়া। ২৪ বলে ৩৭ রান করে ফেরেন ফ্লেচার।

দ্বিতীয় উইকেটে জনসন চালর্সের সঙ্গে ৩৯ রানের জুটি গড়েন রুবেল মিয়া। এরপর মাত্র ৩ রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে যায় রংপুর।

একের পর এক ছক্কা হাঁকিয়ে দলের স্কোর বাড়াতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন চার্লস। তার আগে ১২ বলে দুই ছক্কায় ১৭ রান করেন রংপুরের এ ক্যারিবীয়ান। ওপেনিংয়ে নেমে স্লথমোশনে ব্যাটিং করা রুবেল মিয়া সাজঘরে ফেরার আগে ৪৪ বলে মাত্র ৩৯ রান করেন। শূন্য রানে ফেরেন মোহাম্মদ মিঠুন।

শেষ দিকে অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত ও শেরফেন রাদাফোর্ডের গড়া ৫৩ রানের অবিচ্ছিন্ন জুটিতে ৪ উইকেটে ১৫৭ রান তুলতে সক্ষম হয় রংপুর। ১৮ বলে ২৩ রান করেন মোসাদ্দেক আর ২০ বলে ২৬ রান করেন রাদারফোর্ড।

সংক্ষিপ্ত স্কোর

সিলেট থান্ডার্স: ২০ ওভারে ১৫৭/৪ (রুবেল ৩৯, ফ্লেটার ৩৭, রাদারফোর্ড ২৬*, মোসাদ্দেক ২৩*; শহিদুল ২/২৬, ফ্রাঙ্কলিংক ২/৫৮)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply