কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধ, ভাতিজার হাতে চাচা খুন

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার কুমারখালীর পূর্ব আদাবাড়িয়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা আরমান খান(৫৫) কে হত্যার অভিযোগ আপন ভাতিজার বিরুদ্ধে।

আজ বিকেলে আদাবাড়িয়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আরমান খানের পরিবারের অভিযোগ পৈত্রিক সম্পত্তির ভোগ দখল নিয়ে দীর্ঘদিন ধরে নিহতের ভাই-ভাতিজাদের সাথে বিরোধ চলে আসছিলো। এর সূত্র ধরে আজ বাড়ির পাশে একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র বাগবিতণ্ডার এক পর্যায়ে আরমান খানের ভাইয়ের ছেলে চুন্নু খান ও মুন্নু খান পিটিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, চাচা ভাতিজার মধ্যে আগে থেকে বিরোধ ছিলো সেই বিরোধের জেরে আজকেও উভয়ের বাগবিতণ্ডা হয়। তবে প্রত্যক্ষদর্শী ও পরিবারের মধ্যে ঘটনাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কেউ কেই বলছে চাচা ভাতিজার বাগবিতণ্ডা শেষে চাচা আরমান খান বাড়িতে আসার পর অসুস্থ পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তবে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply