ফেনীতে অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদে র‌্যাবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

|

ফেনী প্রতিনিধি:

ফেনী সদর উপজেলার ধর্মপুরে নুর উদ্দিন জাহাঙ্গীর নামে এক ব্যাক্তিকে আটক করে অস্ত্রসহ গ্রেফতার দেখানোর প্রতিবাদে র‌্যাবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে স্বজনরা। শনিবার সকালে শহরের একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আটককৃত নুর উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, তার ছোট ভাই স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে তিন মেয়াদে পরিচালনা কমিটির সভাপতি ও বর্তমানে ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

তিনি জানান, গতকাল সকালে নুর উদ্দিন এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে গেলে সাদা পোষাকের র‌্যাব সদস্যরা তাকে তুলে নিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। এসময় র‌্যাব সদস্যরা পরিবার সদস্যদের ঘরের একটি কক্ষে আটকিয়ে রেখে বাড়ি তল্লাশি শুরু করে। একপর্যায় সেখানে কিছু না পেয়ে র‌্যাব সদস্যরা তাদের গাড়িতে থাকা দুটি ব্যাডমিন্টন রেকেটের বেগ এনে নুর উদ্দিনের কাছে পাওয়া যায় বলে বাড়ির উঠানে ছবি তুলে।

পরে সন্ধ্যায় ব্যাগের মধ্যে একটি পিস্তল, একটি পাইপগান ও দুটি কার্তুজ সহ নুর উদ্দিনকে গ্রেফতার দেখিয়ে থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। তাদের দাবি একটি কুচক্রী মহলের ইন্ধনে র‌্যাব সদস্যরা এমন ঘটনা ঘটিয়েছেন। বর্তমানে পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply