হবিগঞ্জে সেরা টেলিভিশন প্রতিবেদক যমুনা টিভি’র প্রদীপ দাশ সাগর

|

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে ২০১৯ সালের সেরা টেলিভিশন প্রতিবেদক হয়েছেন যমুনা টিভি’র প্রদীপ দাশ সাগর। জাতীয় পতাকার ব্যবহার সংক্রান্ত প্রতিবেদনের জন্য তিনি সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত হন। প্রতিবেদনটি গত ৩১ আগস্ট যমুনা টেলিভিশনে প্রচারিত হয়।

শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সেরা প্রতিবেদক-২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় বিজয়ীদের হাতে সম্মাননা সনদ ও পুরস্কারের নগদ অর্থ তুলে দেন।

প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সেরা প্রতিবেদক বাছাই কমিটির আহবায়ক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, সাবেক সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, মোহাম্মদ শাবান মিয়া, শোয়েব চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে টেলিভিশন, জাতীয় দৈনিক সংবাদপত্র, অনলাইন এবং স্থানীয় দৈনিক সংবাদপত্র ৪টি ক্যাটাগরিতে মোট ১৪ জন সাংবাদিককে পুরস্কার প্রদান করা হয়।

টেলিভিশন ক্যাটাগরিতে প্রথম হন যমুনা টিভির হবিগঞ্জ প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, ২য় হন চ্যানেল ২৪ এর রাসেল চৌধুরী, ৩য় হন যৌথভাবে একাত্তর টেলিভিশনের শাকিল চৌধুরী ও জয়যাত্রা টিভি’র সনি চৌধুরী, বিশেষ পুরস্কার পান এসএ টিভির আব্দুর রউফ সেলিম।

জাতীয় দৈনিক সংবাদপত্রে প্রথম হন আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি মোঃ মামুন চৌধুরী, ২য় হন কালেরকণ্ঠের উপজেলা প্রতিনিধি আলমগীর মিয়া, ৩য় হন যৌথভাবে কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামান এবং দৈনিক মানবজমিনের রাশেদ খান।

অনলাইনে প্রথম হন বাংলানিউজের বদরুল আলম, ২য় হন বাংলা ট্রিবিউনের মোহাম্মদ নূর উদ্দিন।

স্থানীয় দৈনিক সংবাদপত্রে ১ম হন দৈনিক প্রভাকরের শোয়েব চৌধুরী, ২য় হন হবিগঞ্জের মূখ পত্রিকার নিতেশ দেব ও ৩য় হন হবিগঞ্জের মূখ পত্রিকার এস এম সুরুজ আলী।









Leave a reply