সাভারে শিশুর মরদেহ উদ্ধার

|

সাভারে নাজিয়া নামে ৭ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জড়িত পার্শ্ববর্তী এক নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ওই নারী হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার হাজী জাহাঙ্গীরের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত নাজিয়ার হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। তার বাবার নাম হাবিবুল্লাহ নিপু।

আটকরা হলেন সোনালী বেগম। সোনালীর বাবার বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি বলে জানা গেছে। তিনি সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীরের পাঁচতলা বাড়িতে বাড়া থাকতো।

পুলিশ জানায়, গতকাল ওই শিশু নিখোঁজ হলে সন্ধান চেয়ে চারপাশে মাইকিং করে শিশুর স্বজনরা। কাল থেকে কোন খোঁজখবর না পাওয়ায় আজ সাভার থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তারা। পরে সাভারের জয়নাবাড়ী এলাকার হাজী জাহাঙ্গীরের পাঁচতলা বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই কক্ষের ভাড়াটিয়া সোনালীকে আটক করা হয়।

এই ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে পুলিশ জানায়, নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply