বাংলাদেশ ক্রিকেট ঠিক পথে আছে: শোয়েব মালিক

|

MANCHESTER, ENGLAND - JUNE 16: Shoaib Malik of Pakistan during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Pakistan and India at Old Trafford on June 16, 2019 in Manchester, England. (Photo by Visionhaus/Getty Images)

পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক বলেছেন, বাংলাদেশ জাতীয় এবং অনূর্ধ্ব-১৯ দল দুর্দান্ত ক্রিকেট খেলছে। বাংলাদেশের ক্রিকেট ঠিক পথে আছে। আমি আশা করি বাংলাদেশের ক্রিকেট যেভাবে এগোচ্ছে, শীঘ্রই তারা কোনো বড় শিরোপা জিততে পারবে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরে রাজশাহী রয়্যালসের হয়ে খেলছেন পাকিস্তান বর্তমান দলে অনিয়মিত হয়ে যাওয়া অলরাউন্ডার শোয়েব মালিক।

শুক্রবার মিরপুরে সংবাদ সম্মেলনে বিপিএলের সফল আয়োজন নিয়ে শোয়েব মালিক বলেন, বিপিএল ভালো ফ্রাঞ্চাজি লিগগুলোর একটি। প্রতি বছর বিপিএল আরও ভালো এবং উন্নতি হচ্ছে। যে কোনো ক্রিকেট, দেশ বা সংস্থার জন্য এটা সুখবর। দারুণ একটি আসর আয়োজনের জন্য আমি আয়োজকদের অভিনন্দন জানাতে চাই।

পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়নাডে আর টি-টোয়েন্টি মিলে ৪৩৩ ম্যাচ খেলে ১২টি সেঞ্চুরি ও ৫৯টি ফিফটির সাহায্যে ১১ হাজার ৬৯৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে অফ স্পিনে শিকার করেন ২১৮ উইকেট।

চলতি বিপিএলে রাজশাহী রয়্যালসের হয়ে পাঁচ ম্যাচ খেলে ব্যাট হাতে এক ফিফটির সাহায্যে ৩২.২ গড়ে ১৫৬ রান সংগ্রহ করেছেন শোয়েব মালিক। রাজশাহী ৫ ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় পজিশনে রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply