মুজিববর্ষে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারত

|

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে একটি ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আর সেই ম্যাচটি দিয়ে তারা বিশ্বের সবচেয়ে বেশি দর্শক ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামের অভিষেক ঘটাতে আগ্রহী।

বিসিবি সূত্র জানায়, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি প্রীতি ম্যাচের আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেই দুটির ম্যাচের একটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করেছে বিসিসিআই।

গুজরাটের মোরাতায় সদ্য নির্মিত সরদার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করে ইতিমধ্যে বিসিবির কাছে প্রস্তাব দিয়েছে বিসিসিআই।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, একটি ম্যাচ আয়োজনে বিসিসিআই ইতোমধ্যে একটি প্রস্তাব দিয়েছে বিসিসিআই। তবে এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি তারা। তারা জানিয়েছে গুজরাটের ওই স্টেডিয়ামটি প্রস্তুত হলে তারা বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে একটি ম্যাচ আয়োজন করতে চায়। তাই এখন পর্যন্ত বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে।

তবে সেখানে ম্যাচ হোক বা না হোক বিশ্ব তারকা সমৃদ্ধ দুটি ম্যাচের একটি ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেছে বিসিবি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply