১৭ দিন পর অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

|

পটুয়াখালী প্রতিনিধি:

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে সদর থানার টাউন কালিকাপুর এলাকার মনোয়ারখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করে‌ছে।

এসময় মুল অপহরণকারী মোঃ রাসেল ইকবাল(২৫) কে আটক করা হয়ে‌ছে।

র‌্যাব জানায়, অপহৃত ভিকটিম গত ৯ডি‌সেম্বর সন্ধ্যা ৬টার সময় প্রকৃতির ডা‌কে সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে, পূর্ব থেকে ওৎপেতে থাকা অভিযুক্ত ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক রাসেল ইকবাল জোরপূর্বক ৭ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করেও কোথাও না পেয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহযোগিতা কামনা করেন।

প‌রে র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল সদর থানাধীন টাউন কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করে।

এসময় অপহরণকারী রাসেল ইকবাল কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও হাতেনাতে আটক করতে সক্ষম হয় র‌্যাব। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে ভিকটিমের মাতা বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। আটক রাসেল ইকবাল টাউন কালিকাপুরের মোঃ আবুল হোসেন শিকদারের ছেলে বলে র‌্যাব জানায়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply