স্ত্রীকে অপহরণের অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে স্বামীর মামলা

|

স্ত্রীকে অপহরণের অভিযোগে স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে মামলা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায়।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, দূর্গাপুর উপজেলা সদরের ব্যবসায়ী হারাধন সরকারের পুত্র আকাশ সরকারের (২৫) সাথে ২০১৩ সালে দূর্গাপুর কলেজ মোড় এলাকার অশোক পন্ডিতের মেয়ে স্বর্ণা পন্ডিতের (২৩) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক পুত্র সন্তান রয়েছে। বিগত কয়েক মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে স্বর্ণা পন্ডিতের সাথে বন্ধুত্ব হয় নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডের আব্দুর রাজ্জাকের পুত্র ফয়সাল আহাম্মেদ সাদ্দামের (৩২)। সাদ্দাম বিভিন্ন সময় ফোন করে স্ত্রী স্বর্ণাকে প্রেম নিবেদন ও বিয়ের প্রলোভন দেখায়। গত ২৩ ডিসেম্বর দুপুরের দিকে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে সাদ্দাম স্ত্রী স্বর্ণা পন্ডিতকে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় স্বর্ণা পন্ডিতের স্বামী আকাশ সরকার বাদী হয়ে পরকীয়া প্রেমিক সাদ্দামের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে দূর্গাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

দূর্গাপুরের ব্যবসায়ী হারাধন সরকার জানান, পুত্রবধূকে অপহরণের আগে থেকে ফেসবুকের মাধ্যমে আসামির সাথে যোগাযোগ ছিল। কিছুদিন আগে তার পুত্রবধূ ব্যাংক থেকে পাঁচ লক্ষ টাকা উত্তোলন করে নিজের কাছে রেখে দেয়। এই টাকা এবং তিন ভরি স্বর্ণালংকার নিয়ে ২৩ ডিসেম্বর থেকে নিখোঁজ হয়।

দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply