মাদ্রাসাছাত্রকে বলাৎকার করে হত্যার অভিযোগ

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাস উপজেলায় আব্দুর রহমান নামে ৮ বছর বয়সি এক মাদ্রাসাছাত্রকে বলাৎকার করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সে চরভদ্রাসন উপজেলার আব্দুল সিকদারের ডাঙ্গি মাদ্রাসার মক্তব (তৃতীয়) শ্রেণির ছাত্র।

তার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের রাঙ্গারদিয়া গ্রামে। তার পিতার নাম আব্দুস সোবহান।

মাদ্রাসার শিক্ষক মো. আব্দুল্লাহ জানান, বুধবার ফজরের নামাজের ওজুর সময় রহমান বমি করছিল। কয়েক দফা বমি করলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ওয়াহিদুজ্জামান জানান, প্রাথমিক ভাবে যৌন হয়রানির আলামত পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

শিশু রহমান এর পিতা আব্দুস সোবহান জানান, মাদরাসা থেকে খবর পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে ফরিদপুর হাসপাতালে নিয়ে আসি। তার শরীরে নির্যাতন চালানো হয়েছে সেটা স্পষ্ট। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদরাসার পরিচালক, দুই শিক্ষক ও দুই জন ছাত্রকে থানায় আনা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply