‘হোম অ্যালোন-২’ ছবিতে অভিনয় করে গর্বিত ট্রাম্প

|

হোয়াইট হাউসে ঢোকার বহু আগে ‘হোম অ্যালোন-২’তে দেখা গিয়েছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। বড় পর্দায় নিজেকে দেখানোর এই সুযোগকে সম্মানের বলে আখ্যায়িত করেছেন তিনি।

বার্তা সংস্থা এএফপির খবরে এমন তথ্য জানা গেছে। মঙ্গলবার সামরিক বাহিনীর সদস্যদের মোতায়েন নিয়ে কথা বলছিলেন মার্কিন প্রেসিডেন্ট। এসময় ক্রিসমাস চলচ্চিত্রে তাকে দেখানোর বিষয়ে প্রশ্ন করা হয়েছিল।

ট্রাম্প বলেন, তখন আমি কিছুটা তরুণ ছিলাম। বাড়িয়ে না বললেও সত্যিকার অর্থে এটা বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। ক্রিসমাসে এটা ছিল সবচেয়ে বেশি দর্শকপ্রিয়। সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।

নিউ ইয়র্কের প্লাজা হোটেলের মালিকানা অর্জন করেছিলেন তিনি তখন। ১৯৯২ সালে সেখানে চলচ্চিত্রটির কয়েকটি দৃশ্য ধারন করা হয়েছিল।

সিনেমাটিতে খুব অল্প সময়ের জন্য দেখা গিয়েছিল তাকে। ট্রাম্প বলেন, এমন একটি চলচ্চিত্রের সঙ্গে জড়িত হওয়া খুবই সম্মানের।

চলচ্চিত্রটিতে শিশু কেভিন চরিত্রে অভিনয় করেছে ম্যাকৌলেই কুলকিন। তখন সে তার বাবা-মা থেকে আলাদা হয়ে যায়। এরপর অভিজাত হোটেল থেকে বের হওয়ার পথ খুঁজছিল সে।

এসময় কালোকোট পরা এক লোকের সঙ্গে তার দেখা হয়। কেভিন তাকে জিজ্ঞাসা করে, হোটেলের লবিটা কোন দিকে।

কালোকোটের ওই লোকটিই হচ্ছেন এখনকার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। জবাবে সে জানায়, হলের শেষ মাথায় গিয়ে বাঁয়ে যাও।

২০১৭ সালে দেয়া এক সাক্ষাতকারে অভিনেতা ম্যাট ড্যামোন দাবি করেন, নিজের ভবনে ওই ব্যবসায়ীকে একটি শটে অভিনয়ের সুযোগ দেয়া হয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply