বড়দিনের সাজে যমুনা ফিউচার পার্ক, শপিংমল আজ খোলা

|

বড়দিন উপলক্ষে আজ বুধবার পৃথিবীর তৃতীয় বৃহত্তম এবং এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক খোলা থাকছে।

শপিংমলে অবস্থিত ব্লকবাস্টার সিনেমাস, ভোগ লাইফ স্টাইল লাউঞ্জ, ফিউচার ফিটনেস-হেলথ ক্লাব, হোলসেল ক্লাব, শিশুদের ফিউচার ওয়ার্ল্ড, বড়দের প্লেয়ার্স ক্লাব ও পার্কের সামনে কার্নিভাল পার্কও খোলা।

খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে বিশেষ সাজসজ্জার ইতিহাস অতি প্রাচীন। এরই ধারাবাহিকতায় পুরো ফিউচার পার্ক সাজানো হয়েছে নতুন সাজে।

প্রতিটি ফ্লোরেই ছোট-বড় ক্রিসমাস ট্রি, সান্তা ক্লজ, বিশেষ ধরনের ক্রিসমাস স্টারসহ নানা রঙের স্পট লাইট দিয়ে সাজানো হয়েছে। হোলসেল ক্লাবে বিরাট আকৃতির ক্রিসমাস ট্রিসহ সান্তা ক্লজের প্রতিকৃতি সংবলিত টফি রাখা হয়েছে। হোলসেল ক্লাবে বিশেষ ক্রিসমাস স্টার টাঙানোসহ বিভিন্ন রঙের লাইটিং করা হয়েছে। এ উপলক্ষে শপিংমলের বিভিন্ন দোকান ও হোলসেল ক্লাবে বিশেষ ছাড় দেয়া হচ্ছে।

খ্রিস্টান সম্প্রদায়ের এই ধর্মীয় উৎসব উপলক্ষে মঙ্গলবারও ফিউচার পার্কে ক্রেতা, দর্শনার্থী ও বিনোদনপিয়াসীদের ছিল উপচে পড়া ভিড়। পার্ক কর্তৃপক্ষ বলছে, বড়দিন উপলক্ষে আজ এই শপিংমলে ভিড় আরও বাড়বে। পুরো পার্কটি সাজানো হয়েছে নতুন সাজে। শিশুদের রাজ্যখ্যাত ফিউচার ওয়ার্ল্ডও সেজেছে নতুন সাজে।

সেখানকার বাম্পার কার, ডাঙ্কার্ড বক্সিং, সুপার সুইং, ডাবল ডেকার, ফ্লোটিং ব্যালে, ৩৬০ ডিগ্রি শাফল রাইডগুলো এবং ১৫৭টি ভিডিও গেম মেশিনে মেতে উঠবে শিশুরা। কার্নিভাল অংশের মতো ফিউচার ওয়ার্ল্ডের সব রাইড বরাবরই শিশুদের জন্য খুবই আকর্ষণীয়। তাই যে কোনো ছুটির দিনে বিনোদনপিয়াসীরা দুর্বার আকর্ষণে ছুটে আসে।

ফিউচার পার্কের মূল ভবনের লেভেল ফাইভে ৭টি অত্যাধুনিক সিনেমা হলের সমন্বয়ে গড়ে তোলা ব্লকবাস্টার সিনেমা হলগুলো মঙ্গলবার ছিল সরগরম। আজ আরও সরগরম হয়ে ওঠার কথা।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ বলছে, বড়দিন উপলক্ষে প্রতিটি ফ্লোরই ক্রিসমাস ট্রি, সান্তা ক্লজ, বিশেষ ধরনের ক্রিসমাস স্টার দিয়ে পুরো মার্কেট সাজানো হয় সোমবার থেকে।

বড়দিন উপলক্ষে বিভিন্ন দোকানে কেনাকাটায় ১০-২০ শতাংশ ছাড় দেয়া হয়েছে। যুক্তরাষ্ট্রের স্টাইলে হাইপার মার্কেট ‘হোলসেল ক্লাব’ও বিশেষভাবে সাজানো হয়েছে। রয়েছে সান্তা ক্লজের প্রতিকৃতি সংবলিত টফি-পুতুলও।

বিশেষ এই দিনে হোলসেল ক্লাবে স্থান পেয়েছে বিশেষ বিশেষ পণ্য। এ উপলক্ষে হোলসেল ক্লাব মেম্বাররা যে কোনো কেনাকাটায় ২০ থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন। লেভেল ৫-এ ভোগ লাইফ স্টাইল লাউঞ্জেও বড়দিনের ছোঁয়া লেগেছে।

ব্লকবাস্টার সিনেমাসের ৭টি অত্যাধুনিক সিনেমা হলে ছবি চলবে। এখানকার প্রতিটি এক্সকেলেটর ঘিরে করা হয়েছে আলোকসজ্জা। ক্রেতা, দর্শনার্থী এবং বিনোদনপিয়াসীদের সেলফি-ছবি তুলে উপভোগ করতে দেখা গেছে। ক্রেতা, দর্শনার্থী ও বিনোদনপিয়াসীদের জন্য থাকবে চকলেটসহ ছোট্ট ছোট্ট উপহারসামগ্রী। যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ ক্রেতা, দর্শনার্থী, বিনোদনপিয়াসী এবং দেশবাসীকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply