নিম্নমান পাওয়ায় ১৩ পণ্যের লাইসেন্স বাতিল

|

ল্যাবে পরীক্ষা করে নিম্নমান প্রমাণিত হওয়ায় ১৩টি পণ্যের লাইসেন্স বাতিল করেছে বিএসটিআই। একইসঙ্গে পণ্যগুলো উৎপাদন ও বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সোমবার (২৩ ডিসেম্বর) বিএসটিআই’র পরিচালক প্রকৌশলী মো. সাজ্জাদুল বারী স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুনভাবে লাইসেন্স না নিয়ে সংশ্লিষ্ট উৎপাদনকারী, সরবরাহকারী, পাইকারি ও খুচরা বিক্রেতাদের পণ্য বিক্রি, সংরক্ষণ ও বাণিজ্যিক বিজ্ঞাপন প্রচারে বিরত থাকার নির্দেশ দেয়া হয়েছে। একইসাথে ভোক্তাদের এসব পণ্য না কেনারও অনুরোধ জানানো হয়েছে।

পণ্যগুলো হলো- শক্তি এডিবলের শক্তি ও কিচেনা ফর্টিফাইড সয়াবিন তেল, এ কে খান ফুড অ্যান্ড বেভারেজের ফার্টিফাইড সয়াবিন অয়েল, বিসমিল্লাহ সল্ট ফ্যাক্টরির উট ব্র্যান্ডের আয়োডিনযুক্ত লবণ, জনতা সল্ট মিলের নজরুল ব্র্যান্ডের লবণ, জে কে ফুডের মদিনা লাচ্ছা সেমাই, মডার্ন কসমেটিকসের মডার্ন ব্র্যান্ডের স্কিন ক্রিম, জি এম কেমিক্যালের জি এম স্কিন ক্রিম, নিউ চট্টলার এরাবিয়ান স্পেশাল ঘি, রেভেন ফুডের রেভেন লাচ্ছা সেমাই, খাজানা মিঠাইয়ের লাচ্ছা সেমাই, ঘি ও চানাচুর প্রমি অ্যাগ্রো ফুডের প্রমি হলুদের গুড়া এবং ইফাদ সল্ট অ্যান্ড কেমিক্যালের ইফাদ আয়োডিনযুক্ত লবণ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply