বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

|

বরিশাল ব্যুরো
বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। আজ সোমবার বরিশাল নগরীর কাউনিয়া ও বাকেরগঞ্জ উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রেশমা বেগম নামে একজনের পরিচয় পাওয়া গেছে।

পুলিশ জানায়, বেলা ১২টার দিকে বরিশাল থেকে ইমারত নির্মাণের সেন্টারিংয়ের মালামাল নিয়ে একটি পিকআপ ভ্যান লেবুখালীর উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার নন্দপাড়া নামক স্থানে পিকআপ ভ্যানের পিছনে দিকের বাম পাশের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত ৪ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরো একজন। বাকি ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই পিকআপের যাত্রী ছিলেন। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, সকালে কাভার্ডভ্যানের চাপায় নিহত হয়েছে রেশমা বেগম নামে বিস্কুট কারখানার এক শ্রমিক।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর কাউনিয়া বিসিকে অবস্থিত বেঙ্গল বিস্কুট কারখানায় কাজ শেষে বাড়ি ফিরছিলেন রেশমা বেগম। এসময় কারখানার গেটেই তাকে চাপা দেয় একটি কাভার্ডভ্যান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় কাভার্ডভ্যানটি হেলপার চালাচ্ছিল। এঘটনায় হেলপার স্বাধীন মোল্লাসহ কাভার্ডভ্যানটি আটক করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply