আইপিএল নয়, বাংলাদেশের হয়ে খেলা গর্বের: মুশফিক

|

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কেউ কেনেনি বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। অবিক্রিত থাকায় হতাশ নন মুশফিক। বলেছেন, আইপিএল নয়, বাংলাদেশের হয়ে খেলাই গর্বের বিষয়।

শনিবার বঙ্গবন্ধু বিপিএলের ১৫-তম ম্যাচে সিলেট থান্ডারের কাছে ৮০ রানে হারে মুশফিকের দল খুলনা টাইগার্স। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আইপিএল প্রসঙ্গ উঠতেই মুশফিক বলেন, সত্যি বলতে আমি প্রথমে নিলামেই যাইনি। আমি জানি যে, তারা নেবেই না। এজন্য শুধু শুধু নাম দিয়ে লাভ নেই। তারপর তারা যখন অনুরোধ করেছে তখন দেখলাম কোনো একটা সুযোগ থাকতে পারে। কিন্তু হয় নাই। এটা আমার হাতে নাই। আমাদের হাতে হচ্ছে যত ধারাবাহিক হতে পারি আমরা বাংলাদেশের ক্রিকেটাররা। আইপিএল হলে হবে, না হলে নাই। এটা আমার কাছে খুব বড় একটা ব্যাপার না। বাংলাদেশের হয়ে খেলার চাইতে গর্ব করার মতো কিছুই হতে পারে না।

ভবিষ্যতে যদি আবারো আইপিএলের নিলামে নাম উঠার অনুরোধ বা সুযোগ আসে তখন কী করবেন, এমন প্রশ্নের জবাবে মুশফিক বলেন, সেটা ভবিষ্যৎই বলে দিবে।

আইপিএলের নিলামের সপ্তাহখানেক আগে গুঞ্জন উঠে, নিলামে নাম রাখতে মুশফিককে অনুরোধ করে কোনো এক ফ্র্যাঞ্চাইজি। কিন্তু শেষ পর্যন্ত তার ব্যাপারে আগ্রহই দেখালো না কেউ!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply