দীপিকার ‘অ্যাসিড পোড়া মুখ’ আলোড়ন তুলেছে

|

বলিউডের এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। সম্প্রতি আলোড়ন তুলেছে তার অ্যাসিড ঝলসানো মুখ। তার অভিনীত ‘ছপক’ সিনেমার ট্রেলারের মুক্তির পর দর্শক দীপিকাকে অ্যাসিড সারভাইভালের লুকে দেখতে পায়। আর তা দেখেই আবেগ আপ্লুত সিনেমাপ্রেমীরা। এবার প্রকাশ পেলো সিনেমাটির প্রথম গান ‘নোক ঝোক’।

পুরো গানটি জুড়েই দীপিকা আর বিক্রান্তের সম্পর্ক গড়ে ওঠার ঘটনাটি দেখানো হয়েছে। তাদের অন্যরকম রোমান্স ভাবিয়েছে দর্শকদের। গানে দেখা যাচ্ছে অ্যাসিডে পুড়ে যাওয়া মুখ নিয়েও মাথা উঁচু করে সমাজে বাঁচার চেষ্টা করে চলেছেন এক নারী। আর তার পাশে দাঁড়িয়েছেন বিক্রান্ত। গানটির প্রশংসা করছেন সবাই।

শুটিং শুরু হওয়ার পর থেকেই আলোচনায় সিনেমাটি। প্রথমে দীপিকার ঝলসানো মুখ দেখে চমকেছিলেন সবাই। এরপর এই ছবির একটি চুমুর দৃশ্য ভাইরাল হয়। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

মেঘনা গুলজার পরিচালিত এ সিনেমায় দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মেসি। অ্যাসিড সারভাইভার লক্ষ্মী আগারওয়াল ও তার স্বামী অলক দীক্ষিতের গল্প নিয়েই তৈরি হয়েছে সিনেমাটি।

২০১৮ সালে ‘পদ্মাবত’ ছবিতে শেষবার দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এরপর তাকে আর কোনো ছবিতেই দেখা যায়নি। তাই বিরতীর পর আবারো আলোড়ন সৃষ্টি করতে পারবেনকি দীপিকা তা জানা যাবে সময়ে গেলেই


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply