রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের গান্দিমারা এলাকায় দুটি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ১ জনের পরিচয় মিলেছে। তার নাম ফরমান মন্ডল (৬০)। তিনি কুষ্টিয়ার কুমারখালীর মাজগ্রামের বাসিন্দা। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সর উপ সহকারী পরিচালক শওকত আলী জোরদার জানান, বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে রাজবাড়ী কুষ্টিয়া সড়কের গান্দিমারা এলাকায় ঢাকা থেকে কুষ্টিয়াগামী লালন পরিবহন (ঢাকা মেট্টো স ১১-০২৪১) ও কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী লোকাল পরিবহন আরিফ এক্সক্লুসিভের (ঢাকা মোট্রো ব ১৪-০৪৭৬) বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ২ জন নিহত হয়।আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় আরও ৩ জন মারা যায়।

কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল হাসান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। নিহতদের লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লালন পরিবহনের এক যাত্রী জানান, তারা সকাল নয়টায় ঢাকার গাবতলী থেকে লালন পরিবহনের এই এসি বাসে করে রওনা দেন। শুরু থেকেই চালক বাস বেপরোয়াভাবে চালাচ্ছিলেন। এ নিয়ে যাত্রীরা তাকে সাবধান করে। কিন্তু তিনি কথা শোনেননি। পথে গোয়ালন্দ মোড়ের গতিরোধকের কাছে একটি পিকআপকেও ধাক্কা দেয় চালক।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply